Saturday, January 28, 2017

একটা প্লেন ৫ জন যাত্রী নিয়ে ক্র্যাশ করার মুহূর্তে

একটা প্লেন ৫ জন যাত্রী নিয়ে ক্র্যাশ করার মুহূর্তে দেখা গেল প্লেনে মাত্র ৪ টা প্যারাসুট আছে।
.
৫ জনের ১ জন সাকিব আল হাসান বললেন, “আমি বিশ্বের ১ নম্বর অলরাউন্ডার, আমাকে দেশের জন্য বাঁচতে হবে”। এরপর তিনি প্যারাসুট নিয়ে লাফ দিলেন।
.
২য় জন শাকিব খান বললেন, “আমি নাম্বার ওয়ান শাকিব খান, ইয়া..."। এরপর তিনি প্যারাসুট নিয়ে লাফ দিলেন।
.
৩য় জন অনন্ত জলিল খুব তাড়াহুড়ায় বললেন, “অসম্ভবকে সম্ভব করাই অনন্তের কাজ”। এই বলে প্যারাসুট নিয়ে লাফ দিলেন তিনি।
.
বাকি রইল হিমু আর স্কুল পড়ুয়া একটি মেয়ে।
.
 হিমু বললেন, “খুকি, তুমি প্যারাসুট নিয়ে লাফ দাও। আমি তোমার জন্য আমার এ ভবঘুরে জীবন উৎসর্গ করলাম”।
.
মেয়েটি বলল, “উৎসর্গ করতে হবে না, এখনো ২টা প্যারাসুট-ই বাকি আছে।
.
.
 জলিল চাচা আমার স্কুল ব্যাগ নিয়ে লাফ দিয়েছেন।“

No comments:

Post a Comment