Saturday, January 28, 2017

bangla fun

ক্যাপশন যোগ করুন
হ্যালো, আবিরের আব্বা? "
.
"হুম।"
.
"আপনার ছেলেকে কিডন্যাপ করছি। মুক্তিপণ দিতে
হইবো তিরিশ লাখ ট্যাকা "


.
"আলহামদুলিল্লাহ। ওই অপদার্থরে কিডন্যাপ করার
কী দরকার! মাথায় গোবর ছাড়া কিছু নাই। মেরে
ফেলেন।আমিও রেহাই পাব "
.
"ওই আমি সত্যিই কিডন্যাপার। মজা করতাছি না"
.
"ওই কাঠের ঢেকিরে মাইরা ফালাও ভাই। এমনিতেই
ওর হাতখরচ আর ফিস দিতে দিতে আমি ফকির।"
.
"একটাই তো পোলা। মাইরা দিমু কিন্তু"
.
"দরকার নাই। এখনো শরীরে বহুত জোর আছে। একটা
গেলে আরেকটা হইবো। প্রয়োজনে কলিকাতা
হারবালে যামু।"
.
"ভাই, খোদার কসম মাইরা ফালামু "
.
"মাইরা ফালান ভাই। আমিই মাইরা ফেলতাম। কিন্তু
পুলিশ কেইস হয়ে যেত। আপনে মারলে আমি কেইস
করবো না।"
.
"হাড্ডি গুড্ডি আলাদা করুম কিন্তু? কষ্ট পাইবেন।
.
"ওর হাত আমি অলরেডি ৬ বার ভাংছি। পা দুই বার।
ওরে গুলি করতে গেছিলাম কিন্তু ওর মার জন্য বাঁইচা
গেছে। "
.
"ভাই আপনার দোহাই লাগে। মুক্তিপণ দশ লাখ।
আপনার পোলারে নিয়া যান "
.
"বললাম তো মেরে ফেলেন। আপনার দোহাই লাগে।
দশ লাখ টাকা দিয়ে আমি আমার অনাগত ছেলেকে
মানুষ করবো "
.
"আচ্ছা তাইলে ১ লাখ ট্যাকা দেন। ঐ ট্যাকা দিয়ে
তো কিছু হইবো না। "
.
"হায় আল্লাহ। কী বলেন? ওই পোলার পড়াশোনার
টাকার জন্য প্রতিদিন হেটে যেতাম। এখন একটা
মোটর সাইকেল কিনব "
.
"ভাই, পঞ্চাশ হাজার তো দেন? সি এন জি ঠিক কইরা
দিয়া পাঠাইতাছি "
.
"আমার বাড়ির গরুটা মারা গেছে। গরু কিনমু। তবুও "ওই
গরু " পুষতে রাজি না "
.
"ওই আংকেল, এত কষ্ট কইরা কিডন্যাপ করাইলাম। এক
হাজার টাকা তো দেন। পিলিজ। না হইলে আমি বিষ
কিনুম "
.
"ওর মায়ের জন্য অনেকদিন শাড়ি কিনি নাই তাই
শাড়ি কিনুম "
.
"১০০ টা টাকা দেন। সি এন জি ভাড়া। আপনার
ছেলেটারে পাঠাই "
.
"তুমি করছ, তুমিই পাঠাও। পারুম না। "
.
অতঃপর কিডন্যাপার ফোন কামড়াইয়া খাইয়া
ফালাইলো :


আমাদের ফেজবুক ফান পেজ

No comments:

Post a Comment